E-commerce website

ইকমার্স ওয়েবসাইট

আপনার অনলাইন ব্যবসা কে বাড়িয়ে তুলুন বহুগুন, আপনার অনলাইন ক্রয়-বিক্রয় ব্যবসা হবে সমগ্র দেশজুড়ে.!

আপনি একজন উদ্যোক্তা কিংবা ক্ষুদ্র ব্যাবসায়ী আপনার অনলাইন ব্যাবসায়ের সঙ্গে হতে আইটি একাত্তর নিয়ে এসেছে দারুন বেশ কিছু অফার। আপনার ব্যবসা সম্প্রসারনের লক্ষ্যে ITeKattor.CoM নিয়ে এলো সম্পূর্ণ ইকমার্স সিস্টেম। যাতে রয়েছে রেস্পন্সিভ ডিজাইন স্টক ম্যানেজমেন্ট, ইমেল মার্কেটিং, এসইও, অ্যাডভান্স সার্চ, ইউজার মেনেজমেন্ট, টিকেট, কুপন, এফিলিয়েশন, ব্লগ, অর্ডার ট্র্যাকিং, সহ অত্যাধুনিক সব ফিচার। 

ecommerce-store

একটি ইকমার্স ওয়েবসাইট যা আপনার ব্যবসা পরিচালনা কে করবে ঝামেলামুক্ত ও গতিশীল এবং পৌঁছে দেবে লক্ষ ক্রেতার কাছে। ইকমার্স ওয়েবসাইট কার্যক্রম পরিচালনা করুন দেশের যেকোনো প্রান্ত থেকে। সময় ও উপযুক্ত স্থানের নেই কোনো প্রতিবন্ধকতা। বিশ্বব্যাপী ইকমার্স সর্বাধিক জনপ্রিয় উপার্জনের একটি পন্থা, শুরু করুন আপনার অনলাইন ব্র্যান্ড। সফটওয়্যারেই হবে সকল কার্যক্রম ব্যবস্থাপনা, ডিজিটালি।

Days
Hours
Minutes
Seconds

৳ ৪,৯৯৯ টাকা

৳২০,১৪৫

control-panel

নিয়ন্ত্রণ প্যানেল

ওয়েবসাইটের সকল বৈশিষ্ট নিয়ন্ত্রণ কেন্দ্র

online-shop

আধুনিক প্রচ্ছেদ

সর্বাধুনিক নকশার ষ্টোর প্রচ্ছেদ

shopping

শপ আর্কাইভ

ক্যাটাগরি ভিত্তিক পণ্য প্রদর্শনী পৃষ্ঠা

online-shop (1)

পণ্যের বিস্তারিত

পণ্যের ছবি গ্যালারি ও বিস্তারিত তথ্য

responsive

শপিং কার্ট

ঝুড়িতে যুক্তকৃত পণ্যের তালিকা

shopping

চেক আউট​

ক্রেতার তথ্য / ঠিকানা ও মূল্য পরিশোধ

ecommerce (2)

ক্রেতা প্রোফাইল

অর্ডার পর্যবেক্ষণ, তথ্য হালনাগাদ

online-shopping

ব্লগ বিভাগ

আনলিমিটেড আর্টিকেল বা নিউজ প্রকাশ

online-marketing

আনলিমিটেড পৃষ্ঠা

শর্তাবলী, রিফান্ড, প্রশ্নউত্তর, অফার ল্যান্ডিং

wohost-global

এডমিন অ্যাকাউন্ট

এটি সর্বচ্চ ক্ষমতাধারী অ্যাকাউন্ট। এই ব্যবহারকারী ওয়েবসাইটের যেকোনো তথ্য যুক্ত, সম্পাদন ও মুছে ফেলতে পারবে। যেমনঃ নতুন ব্যবহারকারীদের অ্যাকাউন্ট তৈরি/সম্পাদন/মুছে ফেলা, রিভিউ/কমেন্ট প্রকাশের অনুমোদন/সম্পাদন/মুছে ফেলা, ওয়েবসাইটে নতুন বৈশিষ্ট্য বা পৃষ্ঠা তৈরি, ও এমনকি পুরো ওয়েবসাইট ডিলিট করে দেয়াসহ, সকল প্রকার নিয়ন্ত্রণ এডমিনের থাকবে।

wohst-plane

শপ ম্যানেজার অ্যাকাউন্ট

ম্যানেজার অ্যাকাউন্টের ব্যবহারকারী শুধুমাত্র শপ সম্পর্কিত বৈশিষ্ট্যসমূহ পরিচালনা করতে পারবে। যেমনঃ অর্ডার ও গ্রাহকদের ব্যবস্থাপনা করা, স্টোরে পণ্য আপলোড / সম্পাদন / মুছে ফেলা, রিভিউ ব্যবস্থাপনা করা ইত্যাদি।

wohost-global

গ্রাহক অ্যাকাউন্ট

ক্রেতারা স্টোরে অ্যাকাউন্ট তৈরি করতে পারবে, তাদের তথ্য হালনাগাদ / পাসওয়ার্ড পরিবর্তন, অর্ডারের বর্তমান পরিস্থিতি / স্ট্যাটাস দেখতে পাবে (পেন্ডিং, প্রসেসড, বাতিল, অর্ডারকৃত পণ্যসমূহ, মূল্য ইত্যাদি), ডিজিটাল ওয়ালেটে অর্থ টপআপ করতে পারবে ও তা দ্বারা কেনাকাটা করতে পারবে, নিজেদের মধ্যে ওয়ালেট ব্যালেন্স ট্রান্সফার ইত্যাদি।

wohst-plane

অথর অ্যাকাউন্ট

লেখক অ্যাকাউন্টের ব্যবহারকারীরা শুধুমাত্র ব্লগ বিভাগে আর্টিকেল / নিউজ প্রকাশ ও প্রোফাইলে ব্যক্তিগত তথ্য পরিবর্তন / হালনাগাদ করতে পারবে।

wohost-global

সাবস্ক্রাইবার অ্যাকাউন্ট

এটি সর্বনিম্ন ক্ষমতাসম্পন্ন একাউন্ট। সাবস্ক্রাইবার ব্যবহারকারী শুধুমাত্র লগিন করতে পারবে, ক্ষেত্র বিশেষ তথ্য হালনাগাদ করতে পারবে।

স্বাচ্ছন্দ্যে হবে বেচাকেনা

অনলাইন কার্যক্রম পরিচালনা করুন দেশের যেকোনো প্রান্ত থেকে। সময় ও উপযুক্ত স্থানের নেই কোনো প্রতিবন্ধকতা।

email-marketing

ইমেইল নোটিফিকেশন

সকল প্রকার গুরুত্বপূর্ণ কার্য সম্পাদনে স্বয়ংক্রিয়ভাবে সফটওয়্যার থেকে ইমেইল চলে যাবে ক্রেতা ও কর্মকর্তাদের কাছে। যেমনঃ অর্ডার চালান, নতুন নিবন্ধন, পাসওয়ার্ড রিসেট নোটিফিকেশনসহ এমন আরও।

analytics

সর্বাধুনিক বিশ্লেষণ পদ্ধতি

কোন পণ্যগুলো সর্বাধিক দেখা হচ্ছে, কোথা থেকে গ্রাহকরা স্টোরে আসছে, কখন কতজন ক্রেতা স্টোর ভিসিট করেছে, তাদের বয়স, নারী-পুরুষের পরিমাণসহ এমন আরও গুরুত্বপূর্ণ তথ্য পর্যবেক্ষণ করুন।

SEO

সার্চ ইঞ্জিন বান্ধব

পরিপূর্ণ সার্চ ইঞ্জিন বান্ধব ওয়েবসাইট, প্রতিটি পৃষ্ঠাতে রয়েছে পৃথকভাবে এসইও বান্ধব করার পদ্ধতি। ফলে সার্চ ফলাফল থেকে গ্রাহক আসবে অর্গানিকভাবে।

payment-method

মূল্য গ্রহণ

গ্রাহক থেকে অর্থ সংগ্রহ হবে একদম সহজে, দেশী-বিদেশী সকল প্রকার পেমেন্ট গেটওয়ে সমর্থিত। সফটওয়্যারেই হবে সকল কার্যক্রম ব্যবস্থাপনা, ডিজিটালি

ইকমার্স ওয়েবসাইট তৈরী সংশ্লিষ্ট পরামর্শ ও সহায়তায়

০১৮১১১৪৪২০২ ( সকাল ১১ঃ৩০ – রাত ৯ঃ৩০ )

অথবা সরাসরি অর্ডার করুন

অফার মূল্যঃ ৳৪,৯৯৯ টাকা

৭৫% ছাড়ে, অফার শেষ হবার সময়সূচী। 

Days
Hours
Minutes
Seconds

প্রশ্নউত্তর

প্রকল্প সংশ্লিষ্ট আপনার থিম ও প্লাগিসমূহ এবং ডোমেইন হোস্টিং এক্সেস।

অর্ডার করার পর, আপনার প্রতিষ্ঠানের নাম, ডোমেইন নাম, লোগো, সহ আপনার প্রতিষ্ঠানের সকল তথ্য দিয়ে আমাদের সহযোগিতা করতে হবে। বিস্তারিত এই [email protected] এই ইমেলে প্রেরণ করতে হবে। 

একক স্টোরঃ

একক স্টোরে শুধুমাত্র একজন বিক্রেতা তার নিজস্ব পণ্যসমূহ বিক্রয় করতে পারে।

মাল্টি-ভেন্ডর মার্কেটপ্লেসঃ

মাল্টি-ভেন্ডর মার্কেটপ্লেসে অন্যান্য বিক্রেতারাও মার্চেন্ট (সেলার) হিসেবে অ্যাকাউন্ট খুলে তাদের পণ্যসমূহ বিক্রয় করতে পারে।

ড্রপশিপিং ষ্টোরঃ

প্রচলিত একক ইকমার্স ষ্টোরের উল্লেখিত সকল বৈশিষ্ট্যসমূহের পাশাপশি অতিরিক্ত হিসেবে আলিএক্সপ্রেস ড্রপশিপিং এর বৈশিষ্ট্যসমূহ যুক্ত থাকবে।

মাল্টি-ভেন্ডর মার্কেটপ্লেস

 

একক ইকমার্স স্টোরকে মাল্টি-ভেন্ডর মার্কেটপ্লেসে রূপান্তর করুন, মার্কেটপ্লেসটি অন্যান্য বিক্রেতাদের ভাঁড়া দিন। নির্দিষ্ট মূল্যহার বা বিক্রয়ের শতাংশ হিসেবে মার্চেন্টদের চার্জ করুন।

মূল্যতালিকা

সূচনা

আনলিমিটেড মার্চেন্ট
মার্চেন্ট/বিক্রেতা ব্যবস্থাপনা
মার্চেন্ট ব্যক্তিগত অনলাইন স্টোর
পণ্যের ধরণঃ একক/ভ্যারিয়েবল/গ্রুপ
মার্চেন্টের নিজস্ব অর্ডার ব্যবস্থাপনা পদ্ধতি
মার্চেন্ট অর্থ উত্তোলন পদ্ধতি
মার্চেন্ট কুপন/ভাউচার পদ্ধতি
মার্চেন্ট শিপিং ব্যবস্থাপনা
অ্যাডমিন পেমেন্ট নিয়ন্ত্রণ
একাধিক কমিশনের ধরণ
ইমেইল ও সোসিয়াল লগিন/নিবন্ধন
বিস্তারিত প্রতিবেদন
 

পেশাদার

সূচনা প্যাকেজের সকল বৈশিষ্টসমূহ +

মার্চেন্ট স্টোরে ক্রেতাদের রিভিউ (মন্তব্য)
মার্চেন্টের নিজস্ব সাপোর্ট টিকেট পদ্ধতি
মার্চেন্ট স্টোর ভেরিফিকেশন
মার্চেন্ট সাবস্ক্রিপশন
একই পণ্য, একাধিক মার্চেন্ট
মার্চেন্ট স্টোর অনুসরণ
ফেরৎ ও ওয়ারেন্টি আবেদন (মার্চেন্ট)

উদ্যোগী

পেশাদার এর সকল বৈশিষ্টসমূহ +

মার্চেন্ট কর্মকর্তা ব্যবস্থাপনা
পণ্য অনুসন্ধান
মার্চেন্ট লাইভ চ্যাট
নিলাম/অকশন
মার্চেন্ট অবকাশ
পাইকার মার্চেন্ট

প্রকল্প গ্রহণের পর হস্তান্তর সময়সীমা ২০ কার্যদিবস। উল্লেখ্য যে, ক্লাইন্ট সকল প্রয়োজনীয় তথ্য প্রদানের পর প্রকল্প উন্নয়ন সময়সীমা গণ্য হবে।

অর্ডার সম্পন্ন করার সাথে সাথে আপনার অর্ডারের বিপরীতে আমাদের গ্রাহকসেবা কেন্দ্রে একটি প্রকল্প চালু হয়ে যাবে। যেখানে লগইন করে আমাদের প্রকল্প উন্নয়ন প্রকৌশলীদের সাথে যোগাযোগ, প্রকল্পের প্রতিটি ধাপের (Development Phases) উন্নয়ন কার্যক্রম পর্যবেক্ষণ এবং প্রয়োজনে সাপোর্ট টিকেট দাখিল করা যাবে।

কার্যপ্রবাহঃ

১। প্রথমে পণ্য/সেবা অর্ডার করতে হবে।

২। আপনার অর্ডারটির বিপরীতে ITeKattor-এ একটি প্রকল্প চালু হবে।

৩। আপনি প্রকল্প সম্পর্কিত প্রয়োজনীয় তথ্যসমূহ সরবরাহ করবেন।

৪। আমাদের প্রকল্প উন্নয়ন প্রকৌশলীরা সে তথ্যগুলোর ভিত্তিতে সফটওয়্যারটির উন্নয়নের কাজ শুরু করবেন।

৫। উন্নয়ন সম্পন্ন হওয়ার পর আপনাকে পর্যালোচনার জন্য দাখিল করা হবে।

৬। আপনার প্রয়োজন অনুযায়ী পরিবর্তন/পরিবর্ধন করা হবে (যদি থাকে)। সর্বচ্চ ২বার, পরবর্তী প্রতি পর্যালোচনার জন্য অতিরিক্ত ৳২,০০০ ফি প্রযোজ্য হবে।

৭। সর্বশেষ, নির্বাহী প্রকৌশলী আপনাকে প্রকল্পটি হস্তান্তর করবেন।

ওয়েবসাইটের/সফটওয়্যারের পূর্ণ নিয়ন্ত্রণ প্রদান করা হবে। যেমনঃ উন্নয়নকৃত ওয়েবসাইটের/অ্যাপের অ্যাডমিন লগিন, সিপ্যানেল (সার্ভার) লগিন, জিমেইল ও অন্যান্য প্রকল্প সংশ্লিষ্ট থার্ডপার্টি সফটওয়্যারের (যদি থাকে) সকল প্রকার অ্যাডমিন লগিন তথ্য প্রদান করা হবে। 

প্রকল্প উন্নয়ন সম্পন্ন হওয়ার পর সেই প্রকল্পের নির্বাহী প্রকৌশলী আপনাকে এসকল তথ্যসমূহ সরবরাহ করবেন।

প্রকল্প হস্তান্তর করার পরবর্তী ১ বছর পর্যন্ত সাপোর্ট প্রদান করা হবে। 

সাপোর্টে যা যা থাকবেঃ

  • উন্নয়নকৃত ওয়েবসাইট/সফটওয়্যারে কোন সমস্যা ধরা পড়লে তা সমাধান করা হবে।
  • সফটওয়ার হালনাগাদ
  • সাপোর্ট টিকেট এক্সেস (সাধারণ প্রশ্ন-উত্তর)।

পেমেন্ট গেটওয়ে দ্বারা সফটওয়্যার থেকে সরাসরি গ্রাহকদের থেকে পেমেন্ট সংগ্রহ করা হয়। সফটওয়্যারে যে পেমেন্টগুলো সম্পন্ন হবে তা আপনার পেমেন্ট গেটওয়ের মার্চেন্ট একাউন্টে জমা হবে। যেখান থেকে পছন্দমত ব্যাংকে অর্থ উত্তোলন করা যাবে।

দেশী-বিদেশী নানা পেমেন্ট গেটওয়ে রয়েছে। সেগুলোর যেকোনোটির ব্যবহারে সরাসরি ওয়েবসাইট/সফটওয়্যার দ্বারা গ্রাহক থেকে পেমেন্ট নেয়া যাবে। 

পরামর্শঃ কার্যক্রম যে দেশ থেকে পরিচালিত হবে, সে দেশে সমর্থিত পেমেন্ট গেটওয়ে ব্যবহার করা উচিৎ।

উল্লেখ্য, পেমেন্ট গেটওয়ে সেটআপ করতে অবশ্যই গেটওয়ের প্রয়োজনীয় API কোড সরবরাহ করতে হবে, যা গেটওয়ের মার্চেন্ট একাউন্ট-এর সেটিং-এ পাওয়া যাবে, বা গেটওয়ে কর্তৃপক্ষ প্রদান করবে।

গতানুগতিকভাবে হোস্টিং সার্ভারের ফ্রি SMTP (simple mail transfer protocol) দ্বারা সফটওয়্যার থেকে ইমেইল যাবে। হোস্টিং সার্ভার সফটওয়্যার/ওয়েবসাইট হোস্ট করার জন্য উপযুক্ত, ইমেইল পাঠানোর জন্য নয়। তাই ইমেইল লেনদেনে থার্ডপার্টি ইমেইল গেটওয়ে ব্যবহৃত হয়। 

ফ্রি পদ্ধতিতে সকল ইমেইল গ্রাহকের ইমেইলে পৌঁছানোর নিশ্চয়তা নেই। কিছু যাবে, কিছু নাও যেতে পারে। ইমেইল সরবরাহ নিশ্চিত করতে থার্ডপার্টি SMTP সেবা ব্যবহার করা যেতে পারে ( বিষয়টি সম্পূর্ণ ঐচ্ছিক)। 

কিছু জনপ্রিয় SMTP সেবাদানকারী হলঃ SendGrid, PostMark, SparkPost, MailGun, Elastic Email ইত্যাদি। ইলাস্টিক ইমেইল গেটওয়ের মাধ্যমে ১ ডলারে ১০,০০০ ইমেইল পাঠানো যেতে পারে। এছাড়াও গুগলের ফ্রি Gmail দ্বারা দৈনিক ৫০০ ও প্রিমিয়াম G Suite এর মাধ্যমে প্রতিদিন ২০০০ ইমেইল পাঠানো যাবে।

উল্লেখ্য যে, বাই ডিফল্ট ফ্রি পদ্ধতিটি যুক্ত থাকবে। থার্ডপার্টি এসএমটিপি সেটআপ করতে চাইলে তা ক্রয় করে গেটওয়ের লগিন এক্সেস প্রদান করতে হবে।

সফটওয়্যারে গ্রাহকদের বিভিন্ন কার্যকলাপের উপর ভিত্তি করে তাঁদের মোবাইলে এসএমএস ( যেমন OTP ) পাঠানো যেতে পারে (সফটওয়ারের ধরণ ও কার্যকারিতার ভিত্তিতে)। 

সফটওয়্যার থেকে সাধারণত গেটওয়ের মাধ্যমে ব্যবহারকারীদের মোবাইলে এসএমএস পাঠানো হয়। জনপ্রিয় এসএমএস গেটওয়ে টুইলিও, নেক্সমো ও গুগল ফায়ারবেজের ফ্রি প্ল্যান (ক্ষেত্রবিশেষ) ব্যবহার করে এসএমএস পাঠানো যেতে পারে।

আমাদের পরামর্শ গেটওয়েঃ টুইলিও (twilio)

উল্লেখ্য, প্রযোজ্য ক্ষেত্রে মোবাইল SMS নোটিফিকেশন চালু করতে অবশ্যই গেটওয়ে ব্যালেন্স রিচার্জ করে তার লগিন এক্সেস বা API তথ্য প্রদান করতে হবে।

আপনার প্রকল্পে উপযুক্ত স্টক ছবি ও গ্রাফিক্স ব্যবহার করতে ইনভাটো এলিমেন্ট মার্কেটপ্লেসে তা সন্ধান করতে পারেন। আমাদের ইতিমধ্যেই মার্কেটপ্লেসটির সাবস্ক্রিপশন রয়েছে। ফলে আপনাকে পণ্যগুলো ক্রয় করতে হবে না, আমরাই সরবরাহ করবো।

কিভাবে?

ছবি/গ্রাফিক্স নির্বাচনের পর সেগুলোর লিঙ্কগুলো আমাদের সরবরাহ করলে, সেগুলো আপনার প্রকল্পের উপযুক্ত স্থানে ব্যবহার করা হবে।

উল্লেখ্যঃ রিসোর্সগুলো সরাসরি সরবরাহ করা হবে না, আপনার ব্র্যান্ডটিকে অনন্য পরিচিতি প্রদানে শুধুমাত্র প্রকল্পের উপযুক্ত স্থানসমূহে ব্যবহৃত হবে।